পায়ুপথে কনডমের মাধ্যমে ইয়াবা পাচারকালে ঠাকুরগাঁওয়ে ২ মাদক পাচারকারি গ্রেফতার

অভিনব কৌশলে পায়ুপথে কনডমের মাধ্যমে ইয়াবা পাচারকালে ১৩১০ পিস ইয়াবাসহ দুই মাদক পাচারকারিকে গ্রেফতার করেছে ঠাকুরগাঁও ডিবি পুলিশ।

রোববার (৮ নভেম্বর) দিনগত রাতে পৌর শহরের চৌধুরী ফিলিং ষ্টেশনের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া ইয়াবা পাচারকারিরা হলেন- রানীশংকৈল উপজেলার কাজীরহাট (মালীবস্তি) গ্রামের রমজান আলীর ছেলে হারুন অর রশিদ (৩৫) ও বালিয়াডাঙ্গী উপজেলার জিয়াবাড়ি দক্ষিণদড়ি গ্রামের তমিজ উদ্দিনের ছেলে সালাম ওরফে কালাম (৩৫)।

ইয়াবাসহ দুই মাদক পাচারকারি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো: রফিকুল ইসলাম। তিনি জানান, এ ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে বালিয়াডাঙ্গী থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করে আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণের প্রক্রিয়া চলছে।

ডিবি পুলিশের ‍উপ-পরিদর্শক (এসআই) ও মামলার বাদী রবিউল ইসলাম জানান, রংপুর হতে ছেড়ে আসা বেস্টওয়ান এন্টারপ্রাইজ নামক একটি যাত্রীবাহী বাসে ২জন মাদক কারবারী অভিনব কায়দায় পায়ুপথে কনডমের মাধ্যমে ইয়াবা ট্যাবলেট বহন করে ঠাকুরগাঁওয়ের দিকে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে  ডিবি পুলিশের একটি চৌকষ টিম পৌরশহরের মেসার্স চৌধুরী ফিলিং ষ্টেশনের সামনের ফাঁকা জায়গায় অবস্থান নেয়। রাত সাড়ে দশটার দিকে বেস্টওয়ান এন্টারপ্রাইজ নামক বাসটি সেখানে পৌছালে বাসটিকে থামিয়ে সন্দেহভাজনদের খোঁজ করতে থাকলে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে দুইজন যাত্রী বাস থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করে।

পরে তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা পায়ুপথে ইয়াবা বহন করছে স্বীকার করে।পরে তাদের হাসপাতালে নিয়ে জরুরী বিভাগের দায়িত্বে নিয়োজিত ডা: মো: মাহমুদুল হাসান এনামি পদ্ধতির মাধ্যমে পায়ুপথ থেকে কনডমের ভিতরে থাকা একজনের কাছ থেকে ৮১০ পিস ও অপরজনের কাছ থেকে ৫০০ পিসসহ মোট ১৩১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান (পিপিএম-সেবা) মহোদয়ের নির্দেশনায় ১৩১০ পিস ইয়াবার চালানের মূলহোতাকে ধরতে ডিবি পুলিশ অভিযান অব্যাহত রেখেছে বলেও জানান তিনি।

বার্তা প্রেরক
অন্তর রায় প্রিন্স
ঠাকুরগাঁও প্রতিনিধি

10 মন্তব্য

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন