তেঁতুলিয়ায় বিদ্যুৎষ্পৃষ্টে রং মিস্ত্রির মৃত্যু

তেঁতুলিয়ায় বিদ্যুৎষ্পৃষ্টে শাকিল নামে এক রংমিস্ত্রির মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকালে উপজেলা শালবাহান ইউনিয়নের গ্রীণ কেয়ার চা কারখানায় কাজ করতে গিয়ে এ ঘটনাটি ঘটে। মৃত শাকিল হোসেন (১৮) পঞ্চগড় সদরের মসজিদপাড়া গ্রামের শাহজাহান আলীর পুত্র।

জানাযায়, গ্রীণ কেয়ার চা কারখানায় রং মিস্ত্রি হিসেবে কাজ করত শাকিল। প্রতিদিনের মতো রংএর কাজ করার সময় কারখানার উপড়ে উঠে। এসময় উপর দিয়ে যাওয়া ১১ হাজার ভোল্ট বিদ্যুতের লাইন মাথায় লেগে আটকে যায়। পরে কারখানার লোকজন ছুটে এসে শাকিলকে উদ্ধার করে দ্রুত তেঁতুলিয়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ড. হারুন অর রশিদ তাকে মৃত ঘোষনা করেন।

এব্যাপারে কারখানার ম্যানেজার মঞ্জুরুল আলম জানান, নিহত শাকিল ঠিকাদারের অধীনে রং মিস্ত্রির কাজ করত। কেন যে সে ছাদের উপরে উঠেছিল সেটাই বুঝতে পারছিনা। হঠাৎ কারখানার লোকজনের চিৎকার শুনে অফিস থেকে বাইরে এসে শাকিলকে অচেতন অবস্থায় দেখে দ্রুত হাসপাতালে পাঠানো হয়।

তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবু ছায়েম মিয়া জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করেন এবং একটি ইউডি মামলা রুজু করা হয়। পরিবারের পক্ষ থেকে কোন দাবী না থাকার আবেদনের প্রেক্ষিতে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বার্তা প্রেরক
মোঃ জাবেদুর রহমান জাবেদ
তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন