ফুলের টবে গাঁজার চাষ, চাষী আটক

ফেনীর দাগনভূঁঞা থেকে ১৯০টি গাঁজা গাছের চারাসহ জাফর ইমাম ঝন্টু (৪৫) নামের এক চাষীকে আটক করেছে পুলিশ। গত রোববার দাগনভূঁঞা উপজেলার সিন্দুরপুর থেকে তাকে আটক করা হয়। পুলিশ ও স্থানীয়রা জানান, বেশ কিছু দিন আগে সিন্দুরপুর ইউনিয়নের চুন্দারপুর গ্রামে আবদুল মান্নানের ছেলে জাফর ইমাম ঝন্টু তার বাড়ির ছাদে ফুলের টবে নিষিদ্ধ গাঁজা চাষ করছেন। বিষয়টি জানতে পেরে স্থানীয়দের মাঝে কৌতূহল সৃষ্টি হয়। একপর্যায়ে বিষয়টি জানাজানি হয়ে যায়। পরে পুলিশ গাঁজার চারা ও ১ কেজি গাঁজাসহ জাফর ইমামকে আটক করে।

দাগনভূঁঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহমেদ বলেন, ‘অভিযোগের ভিত্তিতে ওই গ্রামের আবদুল করিম মিয়ার বাড়িতে অভিযান চালানো হয়। এসময় গাঁজা চাষী জাফর ইমামকে আটক করে তার ঘরের ছাদে লাগানো ১৯০টি গাঁজা গাছের চারা উদ্ধার করা হয়। ’দাগনভূঁঞা উপজেলা কৃষি কর্মকর্তা রাফিউল ইসলাম বলেন, গাঁজা চাষ রাষ্ট্রীয়ভাবে নিষিদ্ধ। কেউ ইচ্ছা করলেই গাঁজা চাষ করতে পারবেন না। যদি কেউ গাঁজা চাষ করে তাহলে তাকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি

১ মন্তব্য

  1. A formidable share, I simply given this onto a colleague who was doing just a little evaluation on this. And he in truth bought me breakfast as a result of I found it for him.. smile. So let me reword that: Thnx for the treat! However yeah Thnkx for spending the time to debate this, I really feel strongly about it and love reading more on this topic. If potential, as you change into experience, would you mind updating your weblog with more details? It is highly useful for me. Huge thumb up for this weblog put up!

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন