নিয়ামতপুরে ৬নং পাঁড়ইল ইউপি ছাত্রলীগ এর উদ্যোগে বৃক্ষরোপণ

মুজিব বর্ষের আহ্বান ৩টি করে গাছ লাগান’ স্লোগানকে সামনে রেখে নিয়ামতপুর উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করেছেন। শনিবার ৬নং পাঁড়ইল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো :মনিমুল হোসাইন (মহব্বত) এর নেতৃত্বে নেতাকর্মীরা নিয়ামতপুর উপজেলার ৬ নং পাঁড়ইল ইউপির বীরজোয়ান উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণসহ প্রতিটা শিক্ষা-প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ করেন। এই সময় বিভিন্ন জাতের ফলদ ও বনজ বৃক্ষের চারা রোপণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন বীরজোয়ান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবোত কুমার বর্মন,সহকারী শিক্ষক জনাব আলী,স্বপন কুমার। এছাড়া ও আরো উপিস্থত ছিলেন নিয়ামতপুর উপজেলার ৬ নং পাঁড়ইল ইউপি ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রদীপ বর্মন, সদস্য আলামিন সারোয়ার,তুহিন,মজিদুল,নাসিম,রাকিবুল ইসলাম রবিন,মিজানুর ও শাকিলসহ ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা।

৬নং পাঁড়ইল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাবেক সদস্য সম্মেলন প্রস্তুত কমেটি নিয়ামতপুর উপজেলা ছাত্রলীগ শাখা মো :মনিমুল হোসাইন (মহব্বত) জানান, কেন্দ্রীয় কমিটির নির্দেশনা বাস্তবায়নে ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি শুরু হয়েছে। এ কর্মসূচি শতদিন অব্যাহত থাকবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন