বেপরোয়া গতির ড্রাম ট্রাক কেড়ে নিল শিশুর প্রাণ

মীরসরাইয়ে দ্রুত গতির ড্রাম ট্রাকের ধাক্কায় তানভীর হোসেন শাওন (৮) এক শিশু নিহত হয়েছে। শনিবার (২৫ জুলাই) দুপুর সাড়ে ১২ টায় উপজেলার জোরারগঞ্জ থানার বাদামতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। শাওন হিঙ্গুলী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পূর্ব হিঙ্গুলীর বশীর উল্লাহ হাজ্বী বাড়ীর ওমান প্রবাসী হকসাবের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী মোহাম্মদ ইউসুফ বলেন, তানভীর হোসেন শাওন শনিবার দুপুরে দোকান থেকে বাড়ী যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় দ্রুত গতির একটি ড্রাম ট্রাক এসে তাকে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় সাড়ে ৬ টায় মৃত্যুবরণ করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন হিঙ্গুলী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য শামছুদ্দিন আহাম্মেদ। তিনি বলেন, রাস্তা পারাপারের সময় দ্রুত গ্রতির একটি ড্রাম ট্রাক এসে তাকে ধাক্কায় দিলে এই দূর্ঘটনা ঘটে। আজ রাত সাড়ে ১০ টায় কদমতলা ঈদগাহ জামে মসজিদ প্রাঙ্গনে জানাযার নামাজ শেষে তাকে দাফন করা হয়েছে।

বার্তা প্রেরক
হৃদয় দেব নাথ
মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন