স্বাধীনতার ১০০ বছরে আমরা হবো বিশ্ব সেরা দেশ – ঢাকা বিভাগীয় কমিশনার

ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার মো: মোস্তাফিজুর রহমান পিএএ বলেছেন, দেশে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড চলছে। ২০২১ সালের মধ্যে আমাদের দেশ মধ্যম আয়ের দেশ হিসেবে পরিগণিত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দ্রুত এগিয়ে চলছে। গতকাল রবিবার ‘মিট দ্যা প্রেস’ অনুষ্ঠানে নরসিংদীর বাঁধনহারা থিয়েটার স্কুলে সাংবাদিকদের প্রশ্নত্তোরে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, ২০৪১ সালে আমাদের দেশ হবে উন্নত দেশ। আমরা যেভাবে এগিয়ে যাচ্ছি তা কেউ ঠেকিয়ে রাখতে পারবে না। স্বাধীনতার ১০০ বছর ২০৭১ সালে আমরা হবো বিশ্ব সেরা দেশ।

অনুষ্ঠানে নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মো: মাজহারুল পারভেজ, সাবেক সভাপতি নিবারণ রায় সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিথ ছিলেন। এর আগে বিভাগীয় কমিশনার মো: মোস্তাফিজুর রহমান পিএএ নরসিংদী পৌরসভা কার্যালয়, সদর সহকারী কমিশনা (ভূমি) কার্যালয়, সদর উপজেলা নির্বাহী অফিসার’র কার্যালয়, নরসিংদী বিয়াম জিলা স্কুল পরিদর্শন করেন। পরে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলার সরকারি দপ্তর প্রধানগনের সাথে মতবিনিময় সভা, শুদ্ধাচার পুরস্কার বিতরণ এবং সেবা সহজীকরণ অ্যাপস উদ্বোধন করেন।

নরসিংদী সদর উপজেলা ভূমিহীনদের মাঝে দলিল হস্তান্তর, সরকারি কর্মকর্তা ও সুশীল সমাজের সাথে ‘তারুণ্যের শক্তি’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথি হিসেবে যোগদান, নুরালাপুর ইউনিয়নে নবনির্মিত মুক্তিযোদ্ধা ভবন উদ্বোধন এবং ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিদর্শন ও করোনা দুর্যোগে কর্মহীনদের মাঝে উপকরণ এবং সদর উপজেলায় চলমান নদী খনন প্রকল্প পরিদর্শন করেন। এছাড়া নরসিংদী সার্কিট হাউজের উর্ধ্বমুখী সম্প্রসারিত ভবনের উদ্বোধন এবং বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন আয়োজিত নরসিংদী জেলা শাখার এক মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। তিন দিনের সরকারি সফরে গত ২৫ সেপ্টেম্বর তিনি নরসিংদীতে আসেন।

বার্তা প্রেরক
মো: নুরুল ইসলাম
নরসিংদী প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন