বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিনে ফেনীতে সভা ও দোয়া মাহফিল

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে ফেনী জেলা বিএনপির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ নভেম্বর) শহরের তাকিয়া সড়কের একটি কার্যালয়ে অনুষ্ঠিত সভায় ফেনী জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহারের সভাপতিত্বে ও সদস্য সচিব আলাল উদ্দিন আলালের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বিএনপির চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামিম।

আলোচনা সভায় বক্তব্য রাখেন ফেনী জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক অধ্যাপক এম.এ.খালেক,এয়াকুব নবী,আলাউদ্দিন গঠন,সদর উপজেলা বিএনপির আহবায়ক ফজলুর রহমান বকুল,পৌর বিএনপির আহবায়ক দেলোয়ার হোসেন বাবুল,সদস্য সচিব মেজবাহ উদ্দিন ভূঁইয়া,জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মো: সাহাবউদ্দিন,জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল,সাধারণ সম্পাদক এস.এম.কায়সার এলিন,জেলা ছাত্রদলের সভাপতি সালাউদ্দিন মামুন,সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য বৃন্দ,জেলা যুবদল, কৃষক দল,শ্রমিকদল, স্বেচ্ছাসেবক দল,ছাত্রদল ও বিভিন্ন উপজেলা, পৌর,ইউনিয়ন ওয়ার্ড থেকে আগত বিএনপি ও সকল অঙ্গসংগঠন ও অঙ্গসহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী। সভায় প্রধান অতিথির বক্তব্যে ফেনীর জাতীয়তাবাদী দলের গ্রেপ্তারকৃত সকল নেতাকর্মীর নিঃশর্ত মুক্তি দাবী করেন মাহবুবুর রহমান শামীম। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা গোলাম কিবরিয়া।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন