ফেনীর ডিসি, এডিসি করোনায় আক্রান্ত

করোনায় আক্রান্ত হয়েছেন ফেনীর জেলা প্রশাসক (ডিসি) মো: ওয়াহিদুজজামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী ও ছাগলনাইয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হুমায়রা ইসলাম। বর্তমানে তারা হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, ফেনী জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান গত ২৩ মার্চ অসুস্থ বোধ করেন। বিষয়টি তিনি স্বাস্থ্য বিভাগকে জানালে উনার থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হয়। ওইদিন সন্ধ্যায় তার করোনা পজিটিভ ফলাফল আসে। বর্তমানে তিনি নিজ বাসভবনে আইশোলেশনে থেকে চিকিৎসা গ্রহণ করছেন।

অন্যদিকে গত রোববার (২৮ মার্চ) সকালে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী অসুস্থতাবোধ করলে নমুনা পরীক্ষা দিলে তারও করোনা পজিটিভ নিশ্চিত করা হয়। এদিকে ছাগলনাইয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি)গত শুক্রবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নমুনা পরীক্ষার জন্য দেন।গত রোববার নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ পরীক্ষাগার থেকে তার দেহে করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করা হয়। এ বিষয়ে জেলার ভারপ্রাপ্ত সিভিল সার্জন এসএম মাসুদ রানা জানান, সরকারি তিন কর্মকর্তাকে হোম আইসোলেশনে রেখে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের সবার অবস্থা ভালোর দিকে আছে।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি

১ মন্তব্য

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন