ফেনীতে বাফুফের তৃনমূল পর্যায়ে ফুটবল প্রশিক্ষণার্থীদের মাঝে ম্যাচ জার্সি বিতরন 

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের উদ্যোগে ফেনী জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে ফেনীর ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য তৃনমূল পর্যায়ের ফুটবল প্রশিক্ষণার্থীদের মাঝে মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে ম্যাচ জার্সি বিতরন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণার্থীদের মাঝে জার্সি বিতরন করেন ফেনী জেলা ক্রীড়া সংস্থার  সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার। এ সময়ে আরো উপস্থিত ছিলেন ফেনী জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ ও ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ডালিম, বাফুফে কোচ দীপক চন্দ্র নাথ, ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ আমজাদ হোসেন বিপ্লব,সদস্য জাহাঙ্গীর আলম প্রমুখ।

জানা যায় যে, বাফুফের দুই মাসের ও অধিক সময় ধরে চলমান এ প্রশিক্ষণে জেলার বয়স ভিত্তিক প্রায় তিন শতাধিক প্রশিক্ষণার্থী অংশগ্রহন করছে। প্রধান অতিথির বক্তব্যে জেলা ক্রীড়া সংস্থার  সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার বলেন, বাফুফের তৃনমূল পর্যায়ের এ প্রশিক্ষণের মাধ্যমে দেশে নতুন নতুন খেলোয়াড় সৃষ্টি হবে। এ জন্য আমি বাফুফের সকল কর্মকর্তাদের ধন্যবাদ জানাই। আজ প্রশিক্ষণার্থীদের মাঝে জার্সি বিতরন করায় তারা আরো স্বতঃস্ফুর্ত ভাবে খেলায় মনোনিবেশ করবে বলে আমি আশাবাদী। তিনি আরো বলেন, ফেনীর ফুটবলের মানোন্নয়নের জন্য জেলা ক্রীড়া সংস্থা থেকে সর্বাত্মক সাহায্য করা হবে।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন