দৈবজ্ঞহাটি ইউনিয়নের ওয়ার্ডে ভিজিডি কার্ড বিতরণ

বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলায় ৪ নং দৈবজ্ঞহাটি ইউনিয়নের তিন নাম্বার ওয়ার্ডের ভিজিডি কার্ড বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর বীর মুক্তিযোদ্ধা সাবেক এমপি মহরুম এ্যাডভোকেট আব্দুল লতিফ খানের সুযোগ্য পৌত্র খান মোঃ আরিফুল ইসলাম আরিফ ( বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক, শিক্ষানুরাগী, তারুন্যের অহংকার)।

আল্লাহ্ আমাদের এই দুঃসময় কাটিয়ে উঠার তৌফিক,সাহস ও ধৈর্য্য দান করবেন। এটা,আক্রান্ত মানুষ থেকে মানুষের হয়। আরিফ বলেন, বাংলাদেশের উন্নয়ন ও এগিয়ে যাওয়ার রহস্য বিশ্ববাসী এখন আগ্রহের সঙ্গে জানতে চায়। আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মীকে তাঁর আদর্শ অনুসরণ করে কাজ করতে হবে। তিনি সাধারন গরীব দুঃখী খেটে খাওয়া মানুষের সুখে দুঃখে নিজ এলাকায় নিজ অবস্থান থেকে বাস্তবিক ভাবে দরদি মন নিয়ে কাজ করেন। করোনার পরিস্থিতির এই সময়ে গরীব, দুঃখী, অসহায় মানুষের পাশে খাদ্য সামগ্রীসহ বিভিন্ন সহযোগিতা নিয়ে দাঁড়িয়েছে সরকারি-বেসরকারি বিভিন্ন সংগঠন কিংবা ব্যক্তি।

এবার নিজ উদ্যোগে কখনও জনসচেতনতামূলক লিফলেট বিতরণ, মাস্ক বিতরণে আবার কখনও গরীব, অসহায়, ভবঘুরে, পাগলদের খুঁজে খুঁজে তাদের কাছে খাদ্যসামগ্রী নিয়ে হাজির হচ্ছেন মোড়েলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি ইউনিয়নের এই তরুন খান আরিফ। তরুণ স্বেচ্ছাসেবী খান মোঃ আরিফুল ইসলাম আরিফ জানান, অসহায়, পথের মানসিক ভারসাম্যহীন মানুষসহ ছিন্নমূল মানুষগুলোকে খুঁজে খুঁজে পাশে দাড়ানোর একটু চেষ্ঠা করছি মাত্র। অসহায়, পথের মানসিক ভারসাম্যহীন মানুষ বলতে পারে না, তাদের খাবারের প্রয়োজনের কথা। তাই তাদের পাশে দাঁড়াতে পেরে আমার মনে তৃপ্তি লাগে, ভালো লাগে। আমি এদের পাশে সব সময় থাকার চেষ্ঠায় থাকবো ইনশআল্লাহ।

বার্তা প্রেরক
মোঃ হান্নান শেখ
স্ট্যাফ রিপোর্টার

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন