গাংনী পৌর নির্বাচনে ৩ প্রার্থীর ভোট বর্জন

মেহেরপুরের গাংনী পৌরসভা নির্বাচনে তিনজন প্রার্থী বর্জন করেছেন। এরা হলেন-বিএনপির মনোনিত মেয়র প্রার্থী আসাদুজ্জামান বাবলু,স্বতন্ত্র মেয়র প্রার্থী আশরাফুল ইসলাম ও ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মনোনিত মেয়র প্রার্থী আবু হুরাইরা। আজ (১৬ জানুয়ারি) শনিবার ভোটগ্রহণ চলাকালীন সময়ে ভোট বর্জন করেন।

তাদের অভিযোগ আওয়ামলীগের মনোনিত প্রার্থী আহম্মেদ আলীর লোকজন ভোটগ্রহণ শুরু থেকেই নির্বাচন কাজে নিয়োজিত এজেন্ট ও ভোটারদের ভোট কেন্দ্রে আসতে বাঁধাগ্রস্থ করছেন। এবং প্রশাসনের নিরব ভূমিকা দেখা গেছে। সেই সাথে আওয়ালীলীগের প্রার্থীর লোকজন ভোট কেন্দ্রে প্রবেশ করে অন্যের ভোট এভিএমের বাটুনে কৌশলে মেরে নিচ্ছে।

বিএনপির মেয়র প্রার্থী আসাদুজ্জামান বাবলু, স্বতন্ত্র প্রার্থী মেয়র আশরাফুল ইসলাম,ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মেয়র প্রার্থী সাংবাদিকদের মাধ্যমে ভোট বর্জনের ঘোষণা দেন।  তবে তারা রিটার্নিং অফিসারের কাছে ভোট বর্জনের লিখিত কোন অভিযোগ করেননি।

মেহেরপুর জেলা প্রশাসনক ড.মুনসুর আলম খান ভোট কেন্দ্রে পরিদর্শনে এসে বলেন ছোটখাটো বিচ্ছিন্ন ঘটনার খবর শুনে সেখানে পরিস্থিতি সামাল দিতে প্রশাসনকে তৎপরতার নির্দেশ দেয়া হয়েছে। বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে। এবং ভোট শান্তিপূর্ণভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করছে।

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন