গাংনী উপজেলা প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

মেহেরপুরের গাংনী উপজেলা প্রেসক্লাবের দ্বি বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা প্রেসক্লাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সাধারন সম্পাদক পদে নুরুজ্জামান পাভেল ও যুগ্ন সাধারন সম্পাদক পদে রাকিবুল ইসলাম কবি নির্বাচিত হয়েছে। এছাড়া সভাপতি সহ অন্যান্য পদে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়।
নির্বাচন পরিচালনা কমিটির সদস্য জুলফিকার আলী কানন জানান,সভাপতি সহ ৫টি পদে কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়। এছাড়া সাধারন সম্পাদক ও যুগ্ন সম্পাদক পদে দুজন করে ৪জন প্রার্থী হওয়ায় নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ভোট গ্রহনের কথা থাকলেও ১৮ জন ভোটার সকাল ১১ টার মধ্যে ভোট প্রদান করায় ফলাফল ঘোষনা করা হয়। সাধারন সম্পাদক পদে সর্বাধিক ১২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন নুরুজ্জামান পাভেল আর ৬ ভোট পেয়ে পরাজিত হয়েছেন মিনারুল ইসলাম। অপরদিকে যুগ্ন সম্পাদক রাকিবুল ইসলাম কবি ১০ ভোট পেয়ে বিজয়ী হয়েছে আর ৮ ভোট পেয়ে জাহিদ মাহমুদ পরাজিত হয়েছে।
নির্বাচন চলাকালে আমন্ত্রিত অতিথী হিসেবে নির্বাচন পর্যক্ষেন করেন সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন,উপজেলা চেয়ারম্যান এম এ খালেক,গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান,গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা,আওয়ামীলীগ নেত্রী নুরজাহান বেগম, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনারুল ইসলাম বাবু,যুবলীগ সভাপতি মোশাররফ হোসেন,ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন,ধানখোলা ইউপি চেয়ারম্যান আখেরুজ্জামান,সহকারী প্রকৌশলী জাকির হোসেন,আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান মনি মাস্টার,পৌর কাউন্সিলর নবীর উদ্দীন,আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান আতু,জেলা ছাত্রলীগের সাবেক সহ সাহিদুজ্জামান শিপু ও সাবেক ছাত্র নেতা আব্দুর রকিব মাস্টার সহ সরকারী কর্মকর্তা, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া গাংনী প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক তৌহিদ দৌলা রেজা,রাফিকুল ইসলাম,বাবু ও প্রেস হাউজের পক্ষে এ সিদ্দিকী শাহিন আমন্ত্রিত অতিথী হিসেবে নির্বাচন পর্যক্ষেন করেন।
এদিকে নির্বাচন উপলক্ষে সকাল থেকে প্রেসক্লাব চত্তরে গাংনী থানা পুলিশের চৌকশ একটি দল সার্বিক নিরাপত্তার দায়িত্বে ছিলেন। আবুল কাশেম নির্বাচন কমিশনার ও রকিবুল ইসলাম রকি প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন। পরে সম্মানিত অতিথি সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন ও উপজেলা চেয়ারম্যান এম এ খালেক ভোটের ফলাফল ঘোষনা করেন।
নির্বাচন পরিচালনা কমিটির সদস্য আবুল কাশেম জানান, নিরাপত্তার মধ্যে দিয়ে শান্তিপূর্ন পরিবেশে গাংনী উপজেলা প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১৮ জন ভোটার ভোট প্রদান করেন। নব নির্বাচত গাংনী উপজেলা প্রেসক্লাবের পূর্নাঙ্গ কমিটি : সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম,সহ সভাপতি সাহাজুল ইসলাম সাজু,সাধারন সম্পাদক নুরুজ্জামান পাভেল,যুগ্নসাধারন সম্পাদক রাকিবুল ইসলাম কবি,সাংগঠনিক সম্পাদক লিটন মাহমুদ,সহ সাংগঠনিক সম্পাদক রাসেল,অর্থ সম্পাদক মাসুদ রানা,প্রচার সম্পাদক রাব্বি,দপ্তর সম্পাদক মিয়াদুল। নির্বাচিত কমিটির সকল সদস্যদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রতিনিধি,রাজনৈতিক ও সামাজিক সংগঠনের কর্মী,সাংবাদিক ও সরকারী কর্মকর্তা বৃন্দ।

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন