গাংনীতে জিন এক্সপার্ট এর শুভ উদ্বোধন

মেহেরপুরের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জুম কন্ফারেন্সের মাধ্যমে জিন এক্সপার্ট মেশিন এর শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) বেলা ১১টার সময় জুম কন্ফারেন্স এর মাধ্যমে শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি  জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন (এমপি) মেহেরপুর-১।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, স্বাস্থ্য অধিদপ্তরের এমবিডিসি ও লাইন ডাইরেক্টর,টিবি লেগ এন্ড এএসপি পরিচালক অধ্যাপক ডাঃ মোঃ শামিউল ইসলাম, গাংনী উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, উপজেলা নির্বাহী কর্মকর্তা আর এম সেলিম শাহ নেওয়াজ, গাংনী থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম, খুলনা স্বাস্থ্য অধিদপ্তরের ডিভিশনাল মাইক্রো বায়োলজিস্ট এনটিসি মামুন হোসেন হিমেল।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এম রিয়াজুল আলমের সভাপতিত্বে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে অনুষ্ঠানে সকল চিকিৎসক কর্মকর্তা, কর্মচারি ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিৎ ছিলেন। জিন এক্সপার্ট মেশিন উদ্বোধনের মাধ্যমে এখন থেকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই করোনা (কভিড-১৯) ও যক্ষা রোগ নির্ণয় করা যাবে।

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন