কোম্পানীগঞ্জে সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ফেনীতে মানববন্ধন ও সমাবেশ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ বসুরহাটে পেশাগত দায়িত্ব পালনকালে গুলিবিদ্ধ হয়ে নিহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে ফেনীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে ফেনীর পেশাদার সাংবাদিকদের সংগঠন ফেনী প্রেসক্লাব।

 

সোমবার (২২ ফেব্রুয়ারি) শহরের ট্রাংক রোডের কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে আয়োজিত সমাবেশে ক্লাবের সভাপতি বিটিভির জেলা প্রতিনিধি শওকত মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক যমুনা টেলিভিশনের ফেনী প্রতিনিধি আরিফুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সভাপতি কালের কন্ঠের ফেনী প্রতিনিধি আসাদুজ্জামান দারা, সহ-সভাপতি কামাল উদ্দিন মজুমদার, সাবেক সাধারণ সম্পাদক দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ফেনী প্রতিনিধি জমির উদ্দিন বেগ, এসএ টিভির ফেনী প্রতিনিধি মাইনুল ইসলাম রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক ও দীপ্ত টিভির ফেনী প্রতিনিধি আবদু্ল্লাহ  আল-মামুন, কোষাধ্যক্ষ ও সময় টিভির রিপোর্টার আতিয়ার সজল, ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাবিহ মাহমুদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শাহজালাল ভূঁইয়া, ক্লাবের সদস্য মোস্তফা কামাল বুলবুল ও বাংলানিউজের নিজস্ব প্রতিবেদক সোলায়মান হাজারী ডালিম।

 

এছাড়াও একাত্ত্বতা প্রকাশ করে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিষ্টস্ এসোসিয়েশন ফেনী শাখার সভাপতি জুলহাস তালুকদার, রামগড় উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. নিজাম উদ্দিন,প্রথম আলো ফেনী বন্ধুসভার সাবেক সাধারণ সম্পাদক নুরুল আমিন হৃদয়, বর্তমান সভাপতি শেখ আশিকুন্নবী সজীব, চিত্র সাংবাদিক দুলাল তালুকদার,ইয়াছির আরাফাত রুবেল,নাজিম, রনি,আফতাব প্রমূখ।

 

সমাবেশে বক্তারা বলেন, সাংবাদিক মুজাক্কির হত্যার বিচার দ্রুত সময়ের মধ্যে করতে হবে। দেশে সাংবাদিক নির্যাতনে বিচারহীনতার সংস্কৃতির কারণে এমন ঘটনা বার বার ঘটছে। ঘটনার সাথে জড়িতরা যত প্রভাবশালীই হোক তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্ত স্থাপন করার জন্য সরকারের কাছে দাবী জানান বক্তারা।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি

১ মন্তব্য

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন