এইচ টি ইমামের মৃত্যুতে এমপি ইন্জিঃ এনামুল হকের শোক প্রকাশ

এইচ টি ইমাম আর নেই: ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন। রাত ১ টা ১৫মিনিটে সম্মিলিত সামরিক হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি। বাংলাদেশের প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

আজ বুধবার দিবাগত রাত একটার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

দলীয় সূত্রে জানা যায়,তার জানাজা ও দাফনের ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি বলে জানান তিনি। পারিবারিক সূত্রে জানা যায়, কিডনি জটিলতায় কয়েক দিন ধরে সিএমএইচে ভর্তি ছিলেন এইচ টি ইমাম। বুধবার তার শারীরিক অবস্থার অবনতি হয়।

উল্লেখ্য,মুক্তিযুদ্ধের সময় প্রবাসী সরকারের মন্ত্রিপরিষদ সচিবের দায়িত্ব পালন করেন এইচ টি ইমাম। ২০১৪ সাল থেকে তিনি প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টার দায়িত্ব পালন করে আসছেন। তার প্রকৃত নাম হোসেন তৌফিক ইমাম। তবে তিনি এইচ টি ইমাম নামেই পরিচিত ছিলেন। তার মৃত্যুতে রাজশাহী -৫৫ বাগমারা -৪ আসনের  মাননীয় সংসদ সদস্য ইন্জিঃ মোঃ এনামুল হক গভীর শোক প্রকাশ করেছেন। পাশাপাশি তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।

বার্তা প্রেরক
মোঃ সাইফুল ইসলাম
বাগমারা (রাজশাহী) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন